বিশ্বখ্যাত জার্মান স্পোর্টস ব্র্যান্ড পুমা এখন ঢাকার বনানীতে..!!!

সম্প্রতি  বনানী ১১ নম্বর রোডের ই- ব্লকে প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালু করেছে জার্মান ভিত্তিক বিশ্বখ্যাত ও  শীর্ষস্থানীয় স্পোর্টস ব্র্যান্ড পুমা। বাংলাদেশের নেতৃস্থানীয় কোম্পানী ডিবিএল গ্রুপের উদ্যোগে স্টোরটি চালু করা হয়েছে।

পুমার প্রথম স্টোরটির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব, জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, সাব্বির রহমান, ইমরুল কায়েস, লিটনকুমার দাস, আবু হায়দার রনি ও মোসাদ্দেক হোসেন সৈকত। এ ছাড়াও উপস্থিত ছিলেন পুমা ইন্ডিয়া এবং ডিবিএল গ্রুপের জ্যেষ্ঠ কর্মকর্তারা।

এ ফ্ল্যাগশিপ স্টোরটি দক্ষিণ-পূর্ব এশিয়ার বৃহত্তম শো-রুমগুলোর একটি। ২২০০ বর্গফুট আয়তনের এ স্টোরজুড়ে রয়েছে এ ব্র্যান্ডের বিভিন্ন ক্যাটাগরির  লেটেস্ট সব পারফরম্যান্স ও স্পোর্টস স্টাইল ক্রীড়া সামগ্রী। এর মধ্যে রয়েছে ফুটওয়্যার, পোশাক ও অ্যাকসেসরিজ। পুমার দেওয়া তথ্য অনুসারে, স্পোর্টস, টিমস্পোর্টস, স্পোর্টসস্টাইল এবং রানিং, ট্রেনিং ও ফিটনেস (আরটিএফ) লাইনআপের অধীনে থাকা পুমার সব পণ্যই মিলবে এখানে। এছাড়া অন্যান্য দেশে পুমা স্টোরে যেসব পণ্য রয়েছে, তার সবই পাওয়া যাবে এ শো-রুমটিতে।

উদ্বোধনী অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার বলেন: বাংলাদেশের মানুষের জন্য এমন গুরুত্বপূর্ণ একটি স্থানে পুমার প্রথম ব্র্যান্ড স্টোর চালু করতে পেরে আমরা সত্যিই গর্বিত। আমরা এই অঞ্চলে আমাদের কার্যক্রম আরও বিস্তৃত করতে চাই। পুমার সব ধরনের পণ্যই মূলত অ্যাক্টিভ লাইফস্টাইলে অভ্যস্তগ্রাহকদের কথা মাথায় রেখে ডিজাইন ও বাজারজাত করা হয়। বাংলাদেশের স্টোরটিও এর ব্যতিক্রম নয়।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী অনেক ক্রীড়া ব্যক্তিত্বকেই পুমা পৃষ্ঠপোষকতা ও সহায়তা করে থাকে এবং তাদের নিজ নিজ ক্রীড়া ক্ষেত্র অনুযায়ী পুমা এমন সব পণ্য তৈরি করে যা তাদের পারফর্মেন্স বৃদ্ধিতে প্রতিনিয়ত সহায়কআর স্পোর্টসওয়্যারে বিশ্বব্যাপী নেতৃত্ব দেয়ার পেছনে এটিও অন্যতম একটি কারণ বলে মনে করেন তিনি।

MA Jabbar, Managing Director of DBL Group

 

পুমা ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক অভিষেক গাঙ্গুলী বলেন, বাংলাদেশের ক্রীড়া সংস্কৃতি এখন বেশ দ্রুত অগ্রসরমান এবং এ দেশের বাজার আমাদের কার্যক্রম শুরুর জন্য কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ। আমাদের অনন্য সব ইকুইপমেন্ট এবং গিয়ারের মাধ্যমে বাংলাদেশের ক্রীড়া ক্ষেত্রের সমৃদ্ধিতে কাজ করাই আমাদের লক্ষ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে স্টোরটি চালুর বিষয়ে মুশফিকুর রহিম বলেন, “পুমার মতো বিশ্বের শীর্ষস্থানীয় একটি স্পোর্টস ব্র্যান্ড বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে, এটা আমাদের জন্য আনন্দের বিষয়। আমার মতো প্রফেশনাল অ্যাথলেট এবং ক্রীড়ামোদীদের জন্য এটা প্রেরণাদায়ক।”

বনানীতে উদ্বোধন হলো পুমার ফ্ল্যাগশিপ স্টোর।

 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে পুমা ইন্ডিয়ার মাল্টি ব্র্যান্ড চ্যানেলের বিজনেস হেড পুলক চৌধুরী, ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ভাইস চেয়ারম্যান এম এ রহিম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক এম এ কাদের উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here